Spread the love








ফ্রান্স আওয়ামী নেতা ও পূর্ব জুড়ীর ঐতিহ্যবাহী পরিবারের সন্তান,বার বারের নির্বাচিত চেয়ারম্যান জনাব গিয়াস উদ্দীনের ভ্রাতার জেষ্ঠ্য পুত্র,বিশিষ্ট সমাজ সেবক,তারুণ্যের অহংকার,তৃণমূলের ঘাঠি,ফ্রান্স জালালাবাদ এসোসিয়েশন এর যুগ্ন সাধারণ সম্পাদক,ফ্রান্স কর্মজিবী লীগের কান্ডারী,ফ্রান্স আওয়ামীলীগের সম্মানিত সদস্য জনাব রুহেল উদ্দিন সাক্ষাত করেন বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও প্রযুক্তি মন্ত্রী জনাব হাসান মাহমুদের সাথে।

এ সময় বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে-(২০১৮) ঘঠে যাওয়া ও প্রার্থী ও দল এবং বর্ণ ও ব্যক্তিকে হেয় প্রতিপন্ন করে যারা দেশ এবং বিদেশ থেকে সামাজিক মিডিয়া ফেইসবুকে কঠুক্তি,হুমকি,ধমকি,গালাগালি ও কু মন্তব্য করেন এ বিষয়ে মাননীয় মন্ত্রীকে অবগত করেন ।
তুলে ধরেন নিজ এলাকা জুড়ির এসব সামাজিক মিডিয়ার মাধ্যমে ঘঠে যাওয়া রাজনৈতিক ও তার ঢাল ব্যাবহার করে ব্যাক্তিগত ও পারিবারিক লাঞ্ছনার কথা।

উল্লেখ্য তিনি জনাব রুহেল উদ্দিন একজন বাল্যকাল থেকে আওয়ামী রাজনিতীতে জড়িত,তিনি একাই ধীর্ঘদিন থেকে আওয়ামীলীগ এর একজন কঠোর সংগ্রামী হয়ে কাজ করে যাচ্ছেন, দেশে বিদেশে তিনি গড়ে তুলেছেন তার দলীয় ঘাঠি।গড়ে তুলেছেন হাজারো তারুন্যকে আওয়ামীলীগের আদর্শে।

মাননীয় তথ্য ও প্রযুক্তি মন্ত্রী জনাব হাসান মাহমুদ রুহেল উদ্দিনকে অভয় দেন এবং আশ্বাস দিয়ে বলেন দেশ বিদেশে থেকে যারা সামাজিক মিডিয়ায় এমন কু কর্ম করে যাচ্ছে তাদের বিরুদ্ধে সরকার ও তার মন্ত্রণালয় সর্বদা কঠোর।হাসান মাহমুদ বলেন যারা এমন অপরাদের সাথে জড়িত শীগ্রই তাদের আইনের আওতায় আনা হবে এবং ইন্টেলেজেন্স ট্রেসিং ফোর্স দ্বারা তাদের ধরা হবে, সনাক্ত করা হবে তাদের অবস্থান,
এবং যারা দেশ ও জনগনকে নিয়ে এমন বিভ্রান্তি ছড়াচ্ছে তাদের কঠোর এবং দৃষ্ঠান্তমূলক শাস্তির ব্যাবস্থা নেবার অভয় দেন ।

-ফ্রান্স প্রতিনিধি ।









Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *